আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে পারভীনের পক্ষে মহিলা দলের সাধারণ সম্পাদকের গণসংযোগ

আড়াইহাজারে পারভীনের পক্ষে

আড়াইহাজারে পারভীনের পক্ষেনিজস্ব প্রতিনিধি:

আগামী ২৫ জুলাই আড়াইহাজার পৌরসভার নির্বাচন । নির্বাচনকে সামনে রেখে প্রচারে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা।  বিএনপির মেয়র প্রার্থী পারভীন আক্তারের পক্ষে রবিবার ব্যাপক গণসংযোগ করেছেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সুলতানা আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নির্বাহী কমিটির সাবেক সদস্য শাহানা রহমান রীনা, ঢাকা উত্তরের মহিলা দলের সভানেত্রী পিয়ারা মোস্তফা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, জেলা মহিলা দলের সভানেত্রী নুরুন নাহার বেগম, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহম্মেদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মঞ্জুর হোসেন মোল্লা, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর আয়েশা আক্তার দ্বিনা, সোনারগা থানা মহিলা দলের সভানেত্রী রুম আক্তার, আড়াইহাজার থানা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা, যুবদল নেতা আজহারুল ইসলাম লাভলু প্রমুখ।

এসময় সুলতানা আহম্মেদ বলেন,গণজোয়ারে ভাসছেন পারভীন আক্তার। আড়াইহাজার পৌরসভায় নির্বাচনে বিএনপির প্রার্থী পারভীনের পক্ষে ভোট বিল্পব হয়ে যাবে। এখানে বিপুল ভোটের ব্যবধানে তার জয় হবে। তাকে দেখে হাজার হাজার নারী ও পুরুষ রাস্তায় নেমে এসেছেন। এখানে পারভীন আক্তারের বিপুল জনসমর্থন রয়েছে।

জনগণ তাকে ভালোবাসে বলেই তার গণসংযোগে হাজার হাজার নারী পুরুষ অংশ নিয়েছেন।  আমি গণসংযোগ করে যা বুঝলাম, তাতে মনে হয়েছে ভোটাররা কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলে পারভীনের বিজয় নিশ্চিত।

এসময় তিনি নাগেরচর, আড়াইহাজার পৌরসভার গাজীপুরা, কৃঞ্চপুরা, আড়াইহাজার পৌরসভা বাজার, বাঘানগর, শিবপুর ও দিঘিরপাড়া এলাকায় গণসংযোগ করেন এবং ভোটারদের কাছ ভোট ও দোয়া চান।

স্পন্সরেড আর্টিকেলঃ