আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে খুন

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ববিন মিলের শ্রমিক মোঃ আশেকে মোস্তফা (২১) নিহত হয়েছে। মঙ্গলবার (১৩জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে মনোহরদীতে অবস্থিত আমজাদ হোসেন ভূইয়ার টেক্সটাইল ববিন মিলের সামনে রাস্তায় দাড়িয়ে মোঃ আশেকে মোস্তফা মোবাইল ফোনে কথা বলছিল। ওই সময় একটি সিএনজি অটোরিক্সা দিয়ে কয়েকজন ছিনতাইকারী এসে মোঃ আশেকে মোস্তফার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা আশেকে মোস্তফাকে এলোপাথারী ছুরিকাঘাত করে মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। তার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপপালে নেওয়ার পথে সে মারা যায়।
পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ গভীররাতে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। নিহত মোঃ আশেকে মোস্তফা ময়মনসিংহ সদর থানার সিরতা গ্রামের মোঃ নবী হোসেনের ছেলে ।
এব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান সংবাদচর্চাকে বলেন , লাশ উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারীদের আঘাতে খুনের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ