আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক ফরমান চৌধুরীর সাথে সিটিজি পরিবারের সাক্ষাত

প্রেস বিজ্ঞপ্তি

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, চট্টগ্রামের কৃতি সন্তান ও দেশ বরেণ্য ব্যাংকার ফরমান আর চৌধুরীর সাথে গতকাল বুধবার (১৩ মার্চ) বিকাল ৩ টায় রাজধানী ঢাকার দৈনিক বাংলার মোড়স্থ আল আরাফাহ ইসলামী ব্যাংক ভবনের ব্যবস্থাপনা পরিচালকের কার্যালয়ে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিটিজি পোস্ট ডটকম পরিবার এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়ে মিলিত হন।

সাক্ষাতকালে ব্যাংকার ফরমান আর চৌধুরী বলেন, চট্টগ্রাম থেকে বহুল প্রচারিত ও প্রকাশিত সিটিজি পোস্ট ডটকম দেশের সাধারণ মানুষের তথ্য চাহিদা, বিনোদন, শিক্ষা, ক্রীড়া, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণের বিভিন্ন সংবাদ দ্রুত সময়ের মধ্যে প্রকাশ করে মানুষের চাহিদা পূরণে যেভাবে দায়িত্ব পালন করে আসছে তা অত্যন্ত প্রশংসনীয়। শুরু থেকেই অনলাইন পোর্টালটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারা সাধারণ মানুষের কাছে পৌছে দিয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অগ্রনী ভূমিকা পালন করছে। এ পোর্টালের খবর ও বিশ্লেষণধর্মী লেখাগুলো প্রশংসার দাবি রাখে।
সাক্ষাত ও মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন সম্পাদক স ম জিয়াউর রহমান, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এসএম লেয়াকত হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জামাল উদ্দিন, স্টাফ রিপোর্টার মোঃ কুতুব উদ্দিন রাজু, বিশেষ প্রতিনিধি আব্দুর রাজ্জাক, ঢাকা প্রতিনিধি হাসান পাটোয়ারী, যাত্রাবাড়ী প্রতিনিধি আবু বকর সিদ্দিকী জুয়েল প্রমুখ। সাক্ষাত শেষে ব্যাংকার ফরমান আর চৌধুরীকে সিটিজি পোস্ট ডটকম পরিবারের পক্ষ হতে মুদ্রণ কপি উপহার দেওয়া হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ