আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মদনপুরে মহিলা আ’লীগ নেত্রীর উপর বিএনপির হামলার তীব্র নিন্দা

মদনপুরে মহিলা আ’লীগ নেত্রীর উপর বিএনপির হামলার তীব্র নিন্দা

মদনপুরে মহিলা আ’লীগ নেত্রীর উপর বিএনপির হামলার তীব্র নিন্দা

নিজস্ব প্রতিবেদক:
বন্দর উপজেলাধীন মদনপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় বিএনপি কর্মীদের কর্তৃক মদনপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া’র বাসভবনে ভাংচুর ও হামলা চালিয়ে তাকে শারীরিকভাবে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নূরুন্নাহার সন্ধ্যা ও বন্দর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালিমা হোসেন শান্তা। গতকাল গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে নূরুন্নাহার সন্ধ্যা বলেন, এ ঘটনায় আমি বিএনপি’র কর্মীদের প্রতি তীব্র নিন্দা ও ঘৃণা জানাচ্ছি। আর এ বিষয়ে তদন্ত সাপেক্ষে মামলা নেয়ায় আমি বন্দর থানার ওসি শাহীন মন্ডলকে ধন্যবাদ জানাচ্ছি এবং দ্রুত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোড়ালো দাবী জানাচ্ছি। এ বিষয়ে অপর এক বিবৃতিতে সালিমা হোসেন শান্তা বলেন, আমাদের কোন নেতা-কর্মীর উপর এভাবে হামলা মেনে নেয়া যায়না। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি এবং জড়িতদের যত দ্রুত সম্ভব তত দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় এনে আইনের সুশাসন প্রতিষ্ঠায় বন্দর থানার ওসির প্রতি অনুরোধ জানাচ্ছি। উল্লেখ্য, গত ০২/০৪/১৮ তারিখে ভূক্তভোগী মাফিয়া আক্তার তানিয়া বাদী হয়ে দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে বিএনপি’র কর্মী ১.মামুন (৪০), পিতাঃ গিয়াস উদ্দিন, ২.রতন (৬০), পিতাঃ মৃত আশরাফ উদ্দিন, ৩.গোলাপ হোসেন (৩৮), পিতাঃ হাবিবুর রহমান, ৪.অলিউল্লাহ অলি (৪০), পিতাঃ লাল মিয়া, সর্বসাং-দেওয়ানবাগ, থানাঃ বন্দর, ৫.আবুল কালাম (৫৫), পিতাঃ অজ্ঞাত, থানাঃ যাত্রাবাড়ীকে আসামী করে একটি নন এফআইআর মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।
ভূক্তভোগী তানিয়া জানান, আমার ক্রয়কৃত জায়গাতে আমি স্থাপনা নির্মাণ করছি কিন্তু প্রতিপক্ষ বিএনপি’র সন্ত্রাসীরা আমার কাজে বারংবার বাধা দিচ্ছে এবং আমার সম্পত্তি হাতিয়ে নিতে পায়তারা করছে। তারা আমার উপর হামলা চালিয়ে সম্পত্তি গ্রাস করার অপচেষ্টা চালাচ্ছে তাই আমি আইনের সুশাসন কামনা করছি।
এ বিষয়ে বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, তদন্ত সাপেক্ষে মামলাটি নেয়া হয়েছে। ওয়ারেন্ট জারি করার মাধ্যমে আসামীদের ধরতে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হবে এবং তাদেরকে শাস্তির আওতায় আনা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ