আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগ জানে কিভাবে ঘুরে দাঁড়াতে হয়- চন্দন শীল

আ’লীগ জানে কিভাবে

আ’লীগ জানে কিভাবে

 

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামীলী জানে কিভাবে ঘুরে দাঁড়াতে হয় উল্লেখ করে মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বাবু চন্দনশীল বলেছেন, আমাদের বার বার হত্যা করার চেষ্টা চালানো হয়েছে। আমাদের যত হত্যা করবেন, আমরা তত শক্তিশালী হবো, আমাদের যত পঙ্গু করবেন, আমরা ততই সবল হবো। আওয়ামীলীগ জানে কিভাবে ঘুরে দাঁড়াতে হয়। আমরা ধরি, ধরি, ধরিনা, আর একবার ধরলে ছাড়িনা।
রবিবার (৫ আগষ্ট) বিকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের শোক সভায় তিনি এসব কথা বলেন।
১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় চন্দনশীল আরো বলেন, শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনে এমপি শামীম ওসমান একাত্মতা প্রকাশ করেছেন। তার সাথে থাকার ঘোষণা দিয়েছেন। সারা বাংলাদেশের কার কি আমি জানি না। তবে আমাদের একজনই আছে সে হলো, শামীম ওসমান। তার সমর্থন থাকা মানে আমাদের সকলের সমর্থন। কিন্তু শিক্ষার্থীদের সেই আন্দোলনকে বিএনপি-জামায়াত শিবিররা ভিন্নখাতে প্রভাবিত করতে চেয়েছিলো। কোমলমতি শিক্ষার্থীদের হাত অশ্লীল প্লাকার্ড তুলে বিশৃঙ্খলা করার পাঁয়তারা করতে চেয়েছিলো। শিক্ষার্থীদের ব্যবহার করে শান্ত পরিবেশকে অশান্ত করার ঘৃণ্য চক্রান্তে মেতে ওঠেছিলো- ওই স্বাধীনতা বিরোধী শক্তিরা, যারা আমাদের স্বাধীনতাকে বিশ্বাস করে না। বাচ্চারা ভুল করলে করতে পারেন, কিন্তু অভিভাবকরা ভুল করলে তারা নষ্ট হয়ে যাবে। তাই অভিভাবকদের কাছে আমার অনুরোধ, আপনারা আপনাদের সন্তানকে, ভবিষ্যৎকে রাজাকার শিবিরের দিকে প্রভাবিত করবেন না। ওদেরকে ভুল পথ থেকে ফিরিয়ে আনুন।
শোক সভায় বক্তব্য রাখেন ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ্ নিজাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাফায়েত আলম সানি, সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, সাধারন সম্পাদক মিজানুর রহমান সুজন, যুগ্ম সাধারন সম্পাদক আতিকুর ইসলাম নান্নু প্রমূখ।
মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে শোক সভায় আরো উপস্থিত ছিলেন, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ