আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগ গণতন্ত্রকে হত্যা করতে পারে- জয়নাল আবেদীন

আ’লীগ গণতন্ত্রকে হত্যা

আ’লীগ গণতন্ত্রকে হত্যা করতে পারে- জয়নাল আবেদীনআ’লীগ গণতন্ত্রকে হত্যানিজস্ব প্রতিবেদক:
আমি সিটিতে ঢোকার সময় দেওয়ালে একটি লেখা দেখলাম। সেই লেখা ছিলো একজন মাদকসেবী জাতিকে বিনষ্ট করতে পারে। আমি মনে করি, একজন মাদকাসক্ত লোক যদি জাতিকে নষ্ট করতে পারে। তাহলে আওয়ামী লীগের মতো একটি সংগঠনও বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ও মহানগরের প্রতিবাদ সমাবেশে উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জয়নাল আবেদীন ফারুক বলেন, বিবি রোডে একটা রশি দিয়া দেই। তৈমূর আলম আর কাজী মনিরের নেতারা রশির এক পক্ষে থাকুক আর অন্যপক্ষে মেয়রসহ অন্যরা থাকুক। দেখি রশি টানাটানিতে কে জিতে। কিন্ত সেখানে প্রশাসন থাকতে পারবে না।

কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বরে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির শান্তিপূর্ন প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, বিএনপির উপদেষ্টা আরও বলেন, আপনাদের উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে। রডের পরিবর্তে বাঁশ দিচ্ছেন। তাহলে কেন নির্বাচনকে ভয় পান? কেন খালেদা জিয়াকে ভয় পান, কেন একটি গ্রহনযোগ্য নির্বাচন আপনারা দেন না, কেন বেগম জিয়ার দাবি আপনারা মেনে নেন না?
তিনি তার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি ধন্যবাদ জানাই নেতাকর্মীদেরকে। আজকে শান্তিপূর্ন কর্মসূচি পালন করে আপনারা নারায়ণগঞ্জে আরেকটি ইতিহাস তৈরি করলেন। নারায়ণগঞ্জে তাদের অন্তঃকলহের কারনে মানুষ আপনাদের দিকে তাকিয়ে আছে। আমি আশা করবো, আগামীতে নারায়ণগঞ্জকে বিএনপির ঘাটি হিসেবে পরিচিত করবেন। আমার নেতা, তৈমূর আলমের নেতা, কাজী মনিরের নেতা, কালাম ও এটিএমের নেতা, অগণিত মানুষের নেতা বেগম খালেদা জিয়া একটি অসত্য মামলায় আজকে তেরোদিন কারাগারে। আজকে আমরা তাঁর মুক্তির দাবিতে কেন্দ্রের এই কর্মসূচি পালন করার জন্য এখানে সমাবেত হয়েছি। আমরা আইন অমান্য করবো না। আমাদের মিছিল হবে শান্তিপূর্ন, কর্মসূচি হবে শান্তিপূর্ন।

এসময় প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাধারন সম্পাদক এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, আবু আনিসুর টিপু ও অন্যান্য নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ