আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে বিক্ষোভ

সংবাদচর্চা রিপোর্ট: রূপগঞ্জে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ২১ সেপ্টেম্বর) রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় এই কর্মসূচি পালন করে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত রূপগঞ্জ উপজেলা শাখা। সমাবেশে বক্তারা অবিলম্বে ষড়যন্ত্রমূলক মামলা থেকে তার মুক্তি দাবি করেন। তারা বলেন হাটহাজারী মাদ্রাসা থেকে সন্ত্রাসী তৈরী হচ্ছে। তারা দুই গ্রুপের দ্বন্দ্বে তাদের হুজুর আল্লামা শাহ আহমদ শফীকে হত্যা করেছে। এছাড়া নারায়ণগঞ্জ শহরে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে তাঁর সমর্থকরা বিক্ষোভ মিছিল করেছে।

প্রসঙ্গত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূক্তির অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদীকে গত ২০ সেপ্টেম্বর গ্রেফতার করেছে পুলিশ। দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশিদ ফতুল্লা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অপরাধে আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তাকে মাহমুদপুরের তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ