আজ শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষকে দুঃশাসন থেকে মুক্তি দিতে এসেছি -আলমগীর সিকদার লোটন

আলমগীর সিকদার লোটন

আলমগীর সিকদার লোটন

আড়াইহাজার প্রতিনিধি
গাড়ী ও বাড়ি করার জন্য আমি রাজনীতিতে আসেনি। এসেছি মানুষকে দুঃশাসন থেকে মুক্তি দিতে। দেশে একটি দুঃশাসন চালু করা হয়েছে। মানুষের মধ্যে একটি ভয় কাজ করছে। রাজনীতিবিদদের মানুষ ভয় পাবে কেন। রাজনীতিবিদদের মানুষ ভালোবাসবেন। গাড়ী ও বাড়ি করতে যারা রাজনীতি করছেন, তাদের মানুষ ভালোবাসে না। তাদের প্রতি মানুষের আস্থা থাকে না। উপজেলার রামচন্দ্রী এলাকায় রোববার বিকালে অনুষ্ঠেয় একটি কর্মীসভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় যুবসংহতির সভাপতি ও আড়াইহাজারে মহাজোট থেকে মনোনয়নপ্রত্যাশী আলমগীর সিকদার লোটন এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমরা শান্তিপূর্ণ ব্যাক্তি। শান্তিশৃঙ্খলা পছন্দ করি। তবে যদি কেউ পায়ে পাড়া দিয়ে লাগতে আসে, তাহলে আমরা তাদের ছাড়ব না। আমার পরিবারের লোকজন অতীতেও জনপ্রতিনিধি হয়েছেন। তারা কেউ জনগণের টাকায় বাড়ি গাড়ী করেনি। তাই তাদেরকে মানুষ যুগ যুগ ধরে মনে রাখবেন। আমিও একাদশ জাতীয় নির্বাচনে এমপি হয়ে জনগণের টাকার শতভাগ উন্নয়ন নিশ্চিত করব ইনশাআল্লাহ ।
থানা জাতীয় পার্টির সভাপতি এম এ হান্নান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মোল্লার সঞ্চালরায় উপস্থিত ছিলেন থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলম সিকদার, বিশ্বনন্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম মিয়া, হাইজাদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, আড়াইহাজার জাতীয় পার্টির সভাপতি নাজমুল হোসাইন, সাধারণ সম্পাদক বাবুল ভূঁইয়া, ফতেপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মমতাজ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক সানাউল্যাহ মিয়া, ব্রাহ্মন্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মামুন ও গেলমান ফকির প্রমুখ।
এসময় জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম বলেন, আড়াইহাজার থেকে লোটন সিকদারের মনোনয়ন শতভাগ নিশ্চিত। আপনারা এলাকায় ব্যাপকভাবে প্রচার-প্রচারণায় নেমে পড়েন। আগামী ২০ অক্টোবর পার্টির চেয়ারম্যান আমাদের প্রার্থী চূড়ান্ত ঘোষণা দিবেন। আপনারা ভয় পাবে না। একাদশ জাতীয় নির্বাচনে আড়াইহাজার থেকে জাতীয় পার্টির এমপি হবে ইনশাআল্লাহ।
জাতীয় পার্টির থানা সভাপতি এমএ হান্নান বলেন, আড়াইহাজার উপজেলায় জাতীয় পার্টিকে ভোট দেওয়ার জন্য মানুষ আধীর আগ্রহে অপেক্ষা করছেন। কোন শক্তিই আমাদের ধমিয়ে রাখতে পারবে না। কোন নেতা বা দলের কাছে আমরা নতি শিকার করব না। আগামী ২০ অক্টোবর আড়াইহাজার জাতীয় পার্টির পক্ষ থেকে বিপুল পরিমাণে লোক সমাগম করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ