আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের চেয়ে সাংবাদিকদের কাজের অভিজ্ঞতা অনেক বেশি- পুলিশ সুপার আনিসুর রহমান

আমাদের চেয়ে সাংবাদিকদের

আমাদের চেয়ে সাংবাদিকদের

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান মাদক জঙ্গিবাদ নির্মূলে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছে। রবিবার ৩০ সেপ্টেম্বর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে নারায়ণগঞ্জের জাতীয় এবং স্থানীয় পত্রিকার সম্পাদক এবং বিভিন্ন টিভি চ্যানেলের প্রতিনিধিরা অংশ নেয়।

সূচনা বক্তব্যে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, বাংলাদেশের প্রধান সমস্যা হচ্ছে মাদক। আমাদের চেয়ে স্থানীয় সাংবাদিকদের কাজের অভিজ্ঞতা অনেক বেশি। আপনারা আমাদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করবেন। যাতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর উন্নতি হয় এবং আরও ভালভাবে যেন সবকিছু নিয়ন্ত্রণ করা যায়।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সমাজের দর্পন। মাদক জঙ্গিবাদ দমনে আপনাদের জনসচেতনামূলক লেখা প্রকাশ করতে হবে। নারায়ণগঞ্জ জেলাকে মডেল জেলা হিসেবে তৈরী করার জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। পুলিশ এবং সাংবাদিকরা মিলে একত্রে চেষ্টা করলে নারায়ণগঞ্জকে মাদক এবং সন্ত্রাস মুক্ত একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলা সম্ভব।

পুলিশ সুপার বলেন, আমরা শহরের প্রায় সব থানায় মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করেছি। এবং মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষনা করেছি। ইতোমধ্যে আমরা এক মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জন্য আমাদের সোর্স মানি থেকে ১০হাজার টাকা একজনকে পুরস্কার প্রদান করেছি। যে আমাদের মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে সাহায্যে সহযোগীতা করবে তাকেই আমরা পুরস্কিত করবো। তাই আমাদের সকলকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে। আপনারা সকলেই আমাদেরকে সাহায্যে সহযোগীতা করবেন।

উল্লেখ্য, প্রশ্ন উত্তর আদান প্রদানের সময় দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক মুন্না খান নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমানকে মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করে আসামীদের ধরিয়ে দেওয়ার জন্য পুরস্কার ঘোষণা করায় দৈনিক সংবাদচর্চার পক্ষ থেকে ধন্যবাদ জানান।

মুন্না খাঁন পুলিশ সুপারকে দৃষ্টি আকর্ষণ করে বলেন, রূপগঞ্জের চনপাড়া বস্তিতে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করতে হবে। যারা মাদকের প্রকৃত ডিলার শাস্তির আওতায় আনতে হবে। পুলিশকে মোবাইল বন্ধ রেখে মাদকের বিরুদ্ধে অভিযানে যেতে হবে। যাতে কোন মাদক ব্যবসায়ীকে রক্ষা করতে কারো কোন তদবির না আসে। তবেই সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব।

স্পন্সরেড আর্টিকেলঃ