আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আনন্দে ভাসছে দেশ,মেয়র হাছিনা গাজী

রূপগঞ্জ প্রতিনিধিঃ-  নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভার মেয়র জনাব হাছিনা গাজী গতকাল টানা দ্বিতীয় দিনের মত তারাব পৌর এলাকার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন আজ সারা দেশ আনন্দে ভাসছে ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে হিন্দু,মুসলিম,বৌদ্ধ,খ্রিস্টান সবাই মিলে এ দেশ স্বাধীন করেছে বলেই আজ সবাই সবার ধর্ম পালন করছে,সবাই মিলে এক সাথে নাচ,গান করছে।সংখ্যালঘুদের পাশে আমি এবং আমার স্বামী সারাজীবন থাকব।কিন্তু অতি দুঃখের বিষয় যখন দেশে আনন্দের জোয়ার বইছে তখন ১৯৭১ সালের রাজাকার,আলবদর যে ভাবে হিন্দুদের অত্যাচার করত ঠিক তেমনি নাওড়াতে রাজাকার,আলবদের মত হিন্দুদের পূজা পালনে এক দল সন্ত্রাসী অন্যায়,অত্যাচার করার চেষ্টা করছে।

উল্লেখ্য যে গতকাল ছিল সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহত পূজা অষ্টমী এ দিন তরুণ তরুণী সহ সবাই মন্দিরে মন্দিরে দেবী দূর্গার আশীর্বাদ স্বরুপ ব্রাহ্মণদের কাছ থেকে অঞ্জলি নেয়। ঢাকের তালে তালে তরুণেরা আরতি বা আলতি দেয়।

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক শ্রীমতী শীলা রানী পাল,যুগ্ম-সাধারণ সম্পাদক মিনারা বেগম,উপজেলা যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া,সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা।তারাব পৌর যুবলীগের সভাপতি হাজী মোশারফ হোসেন,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন রাসেল,বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা মোঃ ফিরোজ ভূঁইয়া প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ