আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আনছার আলীর সাতদিন

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জে হতদ‌রিদ্র এক হাজার পরিবারের মা‌ঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন ক‌রেছেন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী। বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতী‌কের নির্দেশনায় ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থি‌তি‌তে ৭ম দিনের মতো র‌বিবার (২৯ মার্চ) রূপগঞ্জ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের রূপগঞ্জ গ্রাম, মুশুরী, টান মুশুরী, নবগ্রাম, সাহাপুর, বাগবেড়, দক্ষিনবাগ, গুতিয়াব, ইছাপুরা, ভক্তবাড়ি, মধুখালী, পিতলগঞ্জ, জাঙ্গীর, হারিন্দা, সুলপিনা, হারারবাড়ি, আলমপুরা, হাবিবনগর, সুরিয়াব, টেকনোয়ান্দা, ছনি ও ভিংরাবসহ বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।
 
করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় দুঃস্থ ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতর‌নের জন্য সমা‌জের বৃত্তবান‌দের এ‌গি‌য়ে আসার আহবান জা‌নি‌য়ে রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী ব‌লেন, “জনগণ সব সময় আমাদেরকে কাছে চায়। যেকোনো বিপদের সময় আরও বেশি পাশে চান তারা। দায়িত্ব এবং নিজের মানবিকবোধ থেকে জনগণের জন্য কিছু করার চেষ্টা করছি। কোনো মানুষ যেন খাদ্যে কষ্ট না পায়, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায়  সেটিও আমি ব্যক্তিগতভাবে দেখছি।”
এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামী লীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।
 
প্রসঙ্গত সাতদিন যাবত নিজ গাড়ীতে করে অসহায় দুস্থদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন আওয়ামী লীগ নেতা আনছার আলী।

স্পন্সরেড আর্টিকেলঃ