আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ রাতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

আজ রাতে মুখোমুখি হচ্ছে

আজ রাতে মুখোমুখি হচ্ছে

নবকুমার:

রাশিয়া বিশ্বকাপ থেকে হতাশাজনক বিদায়ের পর আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ রাতে মুখোমুখি হচ্ছে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে গড়াবে দুই চির প্রতিদ্বন্দ্বীর প্রীতি ম্যাচ ‘মহারণ’। ব্রাজিল আর্জেন্টিনার খেলা দেখতে অধির অাগ্রহে অপেক্ষা করছে কোনটি কোটি ফুটবল প্রেমিক ।

আগামী বছরের কোপা আমেরিকা সামনে রেখে ব্রাজিল-আর্জেন্টিনা আছে দল পুনর্গঠন প্রক্রিয়ায়। সেখানে ব্রাজিল কোচ তিতে তার দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় আপাতত সফল। তিনটি প্রীতি ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে ব্রাজিল।

গত মাসে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে ২-০ ও এল সালভাদোরকে ৫-০’তে হারানোর পর শুক্রবার স্বাগতিক সৌদি আরবের বিপক্ষে ২-০’তে জয় পায় নেইমাররা। রিয়াদে মেসিবিহীণ আর্জেন্টিনাও বৃহস্পতিবার ৪-০ গোলে ইরাককে হারিয়ে জয়ে ফেরে।

প্রথম ম্যাচে গুয়াতেমালাকে ৩-০’তে হারিয়ে পরের ম্যাচে কলম্বিয়ার সাথে গোলশূন্য ড্র করে স্কালোনির শিষ্যরা। ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে এই অন্তর্বতীকালীন কোচও দলে ফিরিয়েছেন তিন অভিজ্ঞ অ্যাগুয়েরো, ডি মারিয়া ও হিগুয়াইনকে। দুই চির প্রতিদ্বন্দ্বীর সর্বশেষ সাক্ষাতটি মেলবোর্নে গত বছর জুনে আর্জেন্টিনা জিতেছিলো ১-০’তে।

স্পন্সরেড আর্টিকেলঃ