আজ শনিবার, ১৬ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৩০শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজমেরী ওসমানের পক্ষে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা

শহীদদের স্মরণে যথাযথ মর্যাদায় শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান তনয় আজমেরী ওসমান। ২১শে ফেব্রুয়ারি রবিবার সকালে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আজমেরী ওসমান এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় চাষাঢ়া শহীদ মিনারে ভাষা আন্দোলনে বীর শহীদদের শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয়েছে।

আজমেরী ওসমানের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলী জানায় প্রয়াত আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দু:স্থ কল্যান ফাউন্ডেশন এর সভাপতি ও জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর উপদেষ্টা তরিকুল ইসলাম লিমন, নারায়ণগঞ্জ জেলা মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন-৩৮১০, নারায়ণগঞ্জ জেলা ও দোকান প্রতিষ্ঠান শ্রমিক ইউনিয়ন-১০১৬ ও অন্ধ কল্যান সংস্থা সহ বিভিন্ন সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন (রেজি: নং- ১০১৬)এর সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক তুলিসি ঘোষ, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন (রেজি নং- ৩৮১০) এর সভাপতি মো. আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মোস্তফা ভান্ডারী,  নারায়ণগঞ্জ জেলা ট্যাক্সি ও মাইক্রোবাস মালিক কমিটি সভাপতি মনির হোসেন, সম্পাদক আবুল হাশেম রিংকু,  বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমী সভাপতি এনামুল হক খোকা, নাসিম ওসমান ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক নাদভী আহমেদ রুন, সনেট, মনির, শাওন সহ জাতীয় পার্টি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ