আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধ সরকার তারেক রহমানকে ভয় পায়: কালাম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম বলেছেন, এই অবৈধ সরকার তারুণ্যের অংহকার তারেক রহমানকে ভয় পায়, যার কারনে তাকে দেশে আসতে দেয়া হচ্ছে না। তবে অতিশ্রীঘ্রই তারেক রহমান দেশে এসে সকল নেতাকর্মী এবং জনগণকে সাথে নিয়ে এই অবৈধ সরকারে পতন ঘটাবে। গতকাল সোমবার মহানগর বিএনপির অস্থায়ী কার্যলয়ে তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, এই সরকার মানুষতে অত্যাচার করছে তার সবচেয়ে বড় উদাহরণ হচ্ছে, ঢাকায় বিএনপির সমাবেশে চলাকালিন সময় কোন গাড়ি চলতে দেয় নি। কিন্তু তাদের সমাবেশে গাড়ি ঠিকিই চলেছে। জনগণ আজ মুক্তিচায় এই ভোটার বিহীন সরকার থেকে। তিনি আগামী লড়াই সংগ্রামে সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহবান জানান।
মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন-মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, বিএনপি নেতা আরফি হোসেন ঘোগা, অহিদুল ইসলাম ছক্কু, হাজী ফারুখ আহম্মেদ, তোফাজ্জল হোসেন মৃধা, আবুল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা মাকিদ মোস্তাকিম শিপলু প্রমুখ। পরে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ