আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি ক্ষমতায় এলে অন্যায়-অত্যাচার বেড়ে যাবে, বানিজ্যমন্ত্রী

অন্যায়-অত্যাচার বেড়ে যাবে, বানিজ্যমন্ত্রী

বিএনপি ক্ষমতায় এলে অন্যায়-অত্যাচার বেড়ে যাবে, বানিজ্যমন্ত্রী অন্যায়-অত্যাচার বেড়ে যাবে, বানিজ্যমন্ত্রী

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবীর কে নিয়ে ২০১৩-২০১৫ সালে হরতাল অবরোধের নামে জালাও পোড়াও করে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। কিন্তু কোন লাভ হয় নাই নির্বাচন হয়েছে। তারা আবার ক্ষমতায় এলে দেশে অন্যায়-অত্যাচার বেড়ে যাবে, ক্ষতি হবে নিরীহ জনগনের। প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এ কথা বলেছেন।

বৃহস্পতিবার ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে সদস্য সংগ্রহ সমাবেশে এ কথা বলেন।

বানিজ্যমন্ত্রী আরোও বলেছেন, নির্বাচন কমিশন ঘোষনা দিয়েছেন ডিসেম্বর মাসে নির্বাচন হবে। ঘোষনা অনুযায়ী নির্বাচন হবেই, তবে তা হবে বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। কিন্তু বিএনপি যতো দাবী দাওয়া করুক না কেন তা কখনো পুরন হবে না। বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশনের তত্বাবধানে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশগ্রহন করে জাতীয় নির্বাচনকে অংশগ্রহন মুলক নির্বাচন করার জন্য বিএনপিকে আহবান জানান তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন, পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছগির মাষ্টার, ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব সহ ইউনিয়ন আওয়ামীলীগ অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ