আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অধ্যাপক আবু সাইয়িদের ভাবমূর্তি নষ্ট করতে ফেসবুকে গুজব

অধ্যাপক আবু সাইয়িদের ভাবমূর্তি নষ্ট করতে

অধ্যাপক আবু সাইয়িদের ভাবমূর্তি নষ্ট করতে

নবকুমার:  পাবনা ১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ড. আবু সাইয়িদের ভাবমূর্তি নষ্ট করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যাচার শুরু করে দিয়েছে দুষ্কিতিকারীরা। অন্য অনুষ্ঠানের ছবির সাথে আওয়ামীলীগ নেতা আবু সাইয়িদের ছবি লাগিয়ে ফেসবুকে পোষ্ট দিচ্ছে।

গত মঙ্গলবার  জোট গঠনের লক্ষে গণফোরাম সভাপতি কামাল হোসেনের বাসায় বৈঠকে বসে  যুক্তফ্রন্টের নেতারা।

আসল ছবি

আসল ছবি

বৈঠকে যুক্তফ্রন্টের নেতা বিকল্প ধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির আ স ম আব্দুর রব, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, বিকল্প ধারার মহাসচিব আবদুল মান্নান, আবদুল মালেক রতন, সাবেক ছাত্রনেতা সুলতান মনসুর আহমেদ , বিএনপিপন্থী বুদ্ধিজীবী জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত থাকেন।

জাতীয় ঐক্যের প্রশ্নে যুক্তফ্রন্টের নেতাদের সাথে অধ্যাপক আবু সাইয়িদের কোন সম্পর্ক নেই। সে বৈঠকে আবু সাইয়িদ যান নি। আজ  শনিবার আরিফ হোসেন নামে একটি আইডি থেকে অধ্যাপক আবু সাইয়িদের ছবি কাটিং করে পোষ্ট দিয়েছে। যা মিথ্যা এবং বানোয়াট।

নকল ছবি

নকল ছবি।

আধ্যাপক আবু সাইয়িদ বলেন, মিথ্যা দিয়ে কোন দিন সত্যকে আড়াল করা যাবে না। আমি বঙ্গবন্ধুর সৈনিক ।আমার নেত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র করে লাভ হবে না।  যারা আমার নামে মিথ্যাচার করছে তার তীব্র নিন্দ এবং প্রতিবাদ জানাচ্ছি।

স্পন্সরেড আর্টিকেলঃ