৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ১১:৫৪

৬৬ শিশুর বিনামূল্যে সুন্নাতে খাতনা

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরে ৬৬ জন অসচ্ছল দরিদ্র শিশুদের বিনামূল্যে সুন্নতে খাতনা করিয়েছে “আমরা নারায়ণগঞ্জবাসী”  সংগঠন। খাতনা গ্রহীতাদের প্রত্যেককে লুঙ্গি, গেঞ্জি, টুপি, কাগনা সহ ঔষধ ও মিষ্টি বিতরণ করা হয়।

সোমবার ১৫ই ফেব্রুয়ারী কাশিপুরের হাজীপাড়া কদমতলী স্কুলে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরউদ্দিন আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে ও বীরমুক্তিযোদ্ধা এড.মতিউর রহমান, চেয়ারম্যান, আলেক মিয়া এন্ড আননোয়া বেগম চ্যারিটি ফাউন্ডেশন এর সহযোগিতায় সুন্নতে খাতনা অনুষ্ঠিত হয়।

সুন্নতে খাতনা কার্যক্রমে আরোও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, মাহমুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, হাজী মনির হোসেন, কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, হাজী রমজানুল রশিদ, বীর মুক্তিযোদ্ধা হাজী হোসেন জুলু, মাকিদ মোস্তাকিম শিপলু, স্কুল কমিটির সভাপতি হাজী শহীদুল ইসলাম, কবির দেওয়ান, ডাঃ শাহ আলম, স্থানীয় মেম্বার এমদাদুল হক খোকা, খ.ম. সুলতান প্রমুখ।

উল্লেখ্য যে, এই সংগঠনটি প্রতি বৎসরই সুন্নতে খাতনা বিনামূল্যে চিকিৎসা ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। এছাড়া নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা, যথা- গ্যাস, বিদ্যুৎ, জলবদ্ধতা, শীতলক্ষ্যার পানির দূষন ইত্যাদি সমাধানকল্পে সংগ্রাম আন্দোলন করে তা সমাধান করার চেষ্টা করে থাকে।

স্পন্সরেড আর্টিকেলঃ