১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৭:৫২

৬৬ তে হাছিনা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহধমিনী , রূপগঞ্জ থানা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর ৬৬ তম জন্মবার্ষিকী আজ। তিনি ১৯৫৫ সালের ৫ অক্টোবর জন্মগ্রহণ করেন । তিনি দুই পুত্র সন্তানের জননী । সন্তানদের তিনি সু প্রতিষ্ঠিত করেছেন। তার বড় ছেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তার ছোট ছেলে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক গাজী গোলাম আশরিয়া বাপ্পী । তার দক্ষ নেতৃত্বে বদলে যাচ্ছে তারাব পৌরসভা এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ। তৈরী হচ্ছে নারী নেতৃত্ব। তার অবদানে উন্নত জীবন পাচ্ছে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ। জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

তিনি ২০১৬ সালে তারাব পৌরসভার প্রথম নারী মেয়র নির্বাচিত হন। ২০২১ সালের ১৬ জানুয়ারি তিনি টানা দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন। তারাব পৌরবাসী তাকে পৌরমাতা উপাধি দিয়েছেন ।

এদিকে তারাব পৌরসভার কর্মকর্তা ও কাউন্সিলরবৃন্দ মঙ্গলবার সকালে হাছিনা গাজীর জন্মবার্ষিকী পালন করেছে। এসময় মেয়র হাছিনা গাজী, কাউন্সিলর আনোয়ার হোসেন, রাসেল শিকদার , জাকারিয়া মোল্লা, জোসনা বেগম, লায়লা পারভীন, মাহফুজা আক্তার , পৌর সচিব তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া উপস্থিত ছিলেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানান। তারা হাছিনা গাজীর দীর্ঘায়ু কামনা করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ