৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৪:৫৪

৪টি স্কুলে নতুন ভবন উদ্বোধন করলেন পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে ৪ টি বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক , তরুণ শিল্প উদ্যোক্তা ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

শনিবার ( ১২ জুন) পৃথক অনুষ্ঠানের মাধ্যমে তিনি এসব উদ্বোধন করেন। যে ৪ টি স্কুলের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে তার মধ্যে রয়েছে কাঞ্চন পৌরসভার মহর আলী শাহনুর বানু উচ্চ বিদ্যালয়, ভোলাবো শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, গণবাংলা উচ্চ বিদ্যালয়ের চারতলা প্রতিটি ভবন নির্মাণে ব্যয় হয়েছে প্রতিটি ১ কোটি ৫৮ লক্ষ , কাঞ্চন পৌরসভার নবাব আশকারি উচ্চ বিদ্যালয়ের তিনতলা ভবন নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ৮ লক্ষ টাকা।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরি সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, অধ্যক্ষ নজিবুর রহমান, নবাব আশকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুল হাসান, আওয়ামী লীগ নেতা মতি আকন্দ, হাসান আশকারী, আবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল , দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক মাছুমসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ