আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫ লক্ষ টাকার লুণ্ঠিত মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
সিদ্ধিরগঞ্জ থেকে ২৫ লাখ টাকার লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ নারায়ণগঞ্জ অঞ্চলের পুলিশ সুপার মো. আসাদুজ্জামান। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানান পুলিশ।

এর আগে সোমবার (১২ ডিসেম্বর) আদমজী এসও এলাকা থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুইজনের নাম উল্লেখ করে একটি মামলা হয়। অভিযুক্তরা হলেন-মো. আক্তার হোসেন (৩৫) ও মো. হৃদয় (২৫)।
বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, ১১ ডিসেম্বর রাতে আদমজী ইপিজেডস্থ নির্মাণাধীন ফ্যাক্টরি চেকপয়েন্ট-২ থেকে বিল্ডিং নির্মাণ সামগ্রী বোঝাই একটি ট্রাক আদমজী গেটের সামনে প্রধান সড়কের উপর আসা মাত্রই অভিযুক্তরা মালামালসহ ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে মো. দুরুল ইসলামের (৫০) অভিযোগের প্রেক্ষিতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, নারায়ণগঞ্জের কর্তব্যরত ইন্সপেক্টর কমলেশ দাসের নেতৃত্বে একটি টহল টিম অভিযান পরিচালনা করে। তারা লুণ্ঠিত মালামালসহ ট্রাকটি উদ্ধার করতে সক্ষম হন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যায়। লুণ্ঠিত মালামালের আনুমানিক মূল্য প্রায় ২৫ লাখ টাকা।
সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মশিউর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ