৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:৪২

হোরগাঁও থেকে বিয়ার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জে ১৫ কার্টুনে ৩৬০ পিছ বিদেশী বিয়ার উদ্ধার করেছে পুলিশ । ১২ জুলাই সোমবার ভোর ৪ টায় গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকা থেকে এই বিপুল পরিমান বিয়ার উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভুলতা ফাড়ি পুলিশ জানায়, হোরগাও এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী রাকিব ভূইয়া মাদকের চালান নিয়ে এসেছে। এমন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় রাত সাড়ে ১২টায় অভিযান পরিচালনা করেন ভূলতা ফাঁড়ির পুলিশ পরিদর্শক নাজিম উদ্দিন মজুমদার, এসআই মিন্টু বৈদ্যসহ সঙ্গীয় ফোর্স। পুলিশের উপস্থিতির টের পেয়ে মাদক ব্যবসায়ী রাকিব পালিয়ে যায়। এসময় রাতভর রাকিবের বাড়িতে অভিযান চালিয়ে ভোর ৪টায় ঘরের মাচার উপর থেকে ১৫ কার্টুন (৩৬০ পিছ) বিদেশী বিয়ারের ক্যান উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ২লাখ ১৬ হাজার টাকা। এ ঘটনায় ভূলতা পুলিশ ফাড়িঁর এসআই হুমায়ুন কবির বাদী হয়ে রাকিব ভূইয়াকে আসামী করে মাদক আইনে মামলা করা হয়।

এ ব্যাপারে ভূলতা পুলিশ ফাড়িঁর পরিদর্শক নাজিম উদ্দিন মজুমদার জানান, পলাতক মাদক ব্যবসায়ী রাকিব ভূইয়াকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে। হোড়গাঁও রাকিবের বাড়ি থেকে এ বিয়ার উদ্ধার করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ