৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৭:১৬

হেরোইন-গাঁজাসহ বন্দরে গ্রেপ্তার ৩

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের বন্দর থানার ফরাজীকান্দা ও বেপারীপাড়া এলাকায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ মামুন (৫২), মোঃ দিলীপ মিয়া (৫২)। তাদের নিকট হতে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়া ২ কেজি গাঁজাসহ ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদ (২৪)’দেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গত ২৩ আগস্ট তাদেরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার ২৪ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ মামুন ও মোঃ দিলীপ মিয়া বন্দরের ফরাজীকান্দা এলাকার মৃত সিরাজুল ইসলাম ও মৃত মুসলিম উদ্দিনের ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের বন্দর থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত অপর আসামী ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদ বন্দরের সোনাকান্দা এলাকার মোঃ আলমের ছেলে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ