১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৩৯

হীরাঝিলে অনলাইন জুয়ার সাইট, জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায় অভিযান চালিয়ে অনলাইন জুয়াড়ি মোঃ মাসুদ আলম (৩৩)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ১২ জুন রাত সাড়ে ১১ টায় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ২টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪৩ হাজার ৯ শত ৩০ টাকা উদ্ধার করা হয়।
রবিবার ১৩ জুন দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার হীরাঝিল এলাকায় একজন অনলাইন জুয়াড়ি সরকারী অননুমোদিত ই-ট্রানজেকশনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত অনলাইনে জুয়া খেলে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে পরিচালিত অভিযানে ঐ জুয়ারিকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, www.betbuzz365.bet নামক অনলাইন জুয়ার সাইটে ইউজার আইডি খুলে বেটিং সাইটের এজেন্ট এর নিকট হতে বিভিন্ন সময়ে সরকারী অনুমোদনহীন ই-ট্রানজেকশনের মাধ্যমে ডলার ও পিবিউ কারেন্সী ক্রয় করে এবং উক্ত বেটিং সাইটে ডিপোজিট করে দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে আসছে। তার নিকট হতে জব্দকৃত মোবাইলের গ্যালারীর স্ক্রীণশট ফোল্ডার পর্যালোচনা করে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে www.betbuzz365.bet ​অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ