আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হিরুর রোগমুক্তি কামনা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক
কিডনী রোগে আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা প্রসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- ৪২৫৮ ) এর সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মো. হিরু আলী মীরের রোগ মুক্তি চেয়ে দোয়া ও সাক্ষাৎ করেছে সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা এই শ্রমিক নেতার সাথে সাক্ষাৎ করে তার সুস্থতা কামনা করেন সংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি মো. হায়াত আলী শেখ, সাধারণ সম্পাদক রমজান মোল্লা, সিনিয়র সহসভাপতি শাহজাহান মীর, সহসভাপতি বন মালী কর্তনাথ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সহসাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সংগঠনের উপদেষ্টা রোকন খাঁন, সদস্য খলিলুর রহমান, আনোয়ার হোসেন, খোরশেদ ও তাসলিম মিয়া।

অসুস্থ নিমার্ণ শ্রমিক নেতা হিরু আলী মীর সংগঠনের প্রাণ ছিলো জানিয়ে হায়াত আলী শেখ জানান, যিনি নির্মাণ শ্রমিকদের সমস্যায় সবার আগে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন । তিনি এখন অসুস্থ। আমরা নির্মাণ শ্রমিকরা তার রোগমুক্তি কামনা করি। তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং সংগঠনকে আরও শক্তিশালী করবেন এই প্রত্যাশা আমাদের।

Gmgq Dcw¯’Z wQ‡jb, †Rjv KwgwUi mfvcwZ †gv. nvqvZ Avjx †kL, mvaviY m¤úv`K igRvb †gvjøv, wmwbqi mnmfvcwZ kvnRvnvb gxi, mnmfvcwZ eb gvjx KZ©bv_ mvsMVwbK m¤úv`K †gv. †gv¯Ídv, hyM¥ m¤úv`K RvwKi †nv‡mb, mnmvsMVwbK m¤úv`K Avãyi iv¾vK, msMV‡bi Dc‡`óv †ivKb Luvb, m`m¨ Lwjjyi ingvb, Av‡bvqvi †nv‡mb, †Lvi‡k` I Zvmwjg wgqv|

Amy¯’ wbgvY© kªwgK †bZv wniæ Avjx gxi msMV‡bi cÖvY wQ‡jv Rvwb‡q nvqvZ Avjx †kL Rvbvb, whwb wbg©vY kªwgK‡`i mgm¨vq mevi Av‡M mn‡hvwMZvi nvZ evwo‡q w`‡Zb | wZwb GLb Amy¯’| Avgiv wbg©vY kªwgKiv Zvi †ivMgyw³ Kvgbv Kwi| wZwb `ªæZ my¯’ n‡q Avgv‡`i gv‡S wd‡i Avm‡eb Ges msMVb‡K AviI kw³kvjx Ki‡eb GB cÖZ¨vkv Avgv‡`i|

স্পন্সরেড আর্টিকেলঃ