আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছে রফিক ও তার ভাই শফিক : বাদশা

সংবাদচর্চা রিপোর্ট:

আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে এখন তার পক্ষে জনজোয়ার লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সাধারণ মানুষ তার পক্ষে মাঠে নামছে। শিল্পপতি আর খেটে খাওয়া মানুষের প্রথম পছন্দ বাদশা। গাজী পরিবারও তাকে সমর্থন দিয়েছে। গতকাল কাঞ্চন বাজার,বিরাব,ইসলামপুর এলাকায় গণসংযোগ করেন বাদশা।
এসময় তিনি বলেন, মোবাইল ফোন বিপুল ভোটে বিজয়ী হবে। আমার প্রতিপক্ষ রফিক ও তার ভাই শফিক আমার মোবাইল ফোনের হিন্দু ভোটারদেরকে নিশি রাতে হুমকি দিচ্ছে। তারা ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। আমি প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি করছি।
বাদশা আরও বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। রফিকের দ্বারা যারা জমি হারিয়েছে আমি নির্বাচিত হলে তা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। কাঞ্চনের জনগণ আমার শক্তি। এখানে ৩হাজার হিন্দু ভোটার রয়েছে। রফিক ৪ টা হত্যা মামলার আসামি। ওই খুনিরে কেউ ভোট দেবেন না। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই ।
এছাড়া শনিবার বাদশার পক্ষে কাঞ্চনের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ