১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৬:১৪

হাজীগঞ্জে হৃদয় হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লার হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে হৃদয় (২৫) হত্যা মামলার ৩নং (এজাহারনামীয়) আসামী মোঃ মাহাবুব (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব -১১। গ্রেফতারকৃত আসামি হাজীগঞ্জ ওয়াবদারপুর (প্রাইমারী স্কুল সংলগ্ন ) এলাকার মৃত আব্দুল আলীর ছেলে। গত ২১ জুন রাতে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান গত ২০ জুন রাতে কতিপয় অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা মাদক সেবন নিয়ে গন্ডগোল করে মোঃ হৃদয় (২৫) নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ফতুল্লা থানার হাজীগঞ্জ স্কুলের সামনে বৃষ্টি জমাট পানির উপরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত মোঃ হৃদয় (২৫) ইলেকট্রিকের কাজ করতো।

উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই মোঃ রনি ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৬৬, ( ২০/০৬/২০২১) । নির্মম ও বর্বরোচিত এই হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধান চালায় র‌্যাব-১১। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ