আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম ও শিশু পার্ক উদ্বোধন



টি.আই.আরিফ:
তারাব পৌরসভায় ৫০০ আসন বিশিষ্ট মাল্টিপারপাস হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম ও হাছিনা গাজী পৌর শিশু পার্ক উদ্বোধন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি। গতকাল সকালে তিনি এসব উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, প্রধান নির্বাহী প্রকৌশলী জেএড এম আনোয়ার, সচিব তাজুল ইসলামসহ কাউন্সিলরবৃন্দ। হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম ও শিশু পার্ক উদ্বোধনের মাধ্যমে উন্নয়নের মাইল ফলকে তারাব পৌরসভা। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং মেয়র হাছিনা গাজীর প্রচেষ্টায় খাদুনে এই মাল্টিপারপাস অডিটোরিয়াম ও রূপসী মীরবাড়ির সামনে শিশু পার্ক নির্মাণ হয়েছে। তারাব পৌরসভার জন্মলগ্ন থেকে এতদিন পৌর অডিটোরিয়াম এবং শিশু পার্ক ছিলো না। যা গাজী পরিবার পূরণ করেছেন।
জানা গেছে হাছিনা গাজী অডিটোরিয়াম নির্মাণের জন্য জমি দান করেছেন। শিবচর ছাড়া বাংলাদেশের অন্য কোন পৌরসভায় এমন আধুনিক অডিটোরিয়াম নেই।
উদ্বোধন অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, আমি যা বলি তাই করি। আমি রাজনীতি করি রূপগঞ্জের জনগণের জন্য। আমাদের উন্নয়নের সুফল জনগণ ভোগ করছে। আগামী নির্বাচনে সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন। জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে পারলে রূপগঞ্জে আরও বেশি উন্নয়ন হবে।
তিনি আরও বলেন, শিশুদের বিনোদনের জন্য আমরা রূপসীতে হাছিনা গাজী পৌর শিশু পার্ক করেছি। সমাজের বিভিন্ন অনুষ্ঠান করার জন্য হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম করেছি। এই অডিটোরিয়ামে সবাই অনুষ্ঠান করতে পারবেন।
মেয়র হাছিনা গাজী বলেন, তারাব পৌরসভা এগিয়ে যাচ্ছে। আমি আমৃত্যু তারাব পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাবো। কোন কাজ এই পৌরসভায় বাদ থাকবে না। আগামী নির্বাচনে সবাই উন্নয়নের পক্ষে ভোট দেবেন। বিএনপি এদেশের উন্নয়ন চায় না। নির্বাচন ঠেকানোর জন্য বিএনপি নেতাকর্মীরা এখন অবরোধের নামে নিরীহ মানুষ খুন করছে, দেশের সম্পদ ধ্বংস করছে। ওদের বিচার হবে।
তিনি আরও বলেন, সবাই সতর্ক থাকবেন। আমরা মাঠে আছি। শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে তারাব পৌরসভায় আরও বেশি উন্নয়ন হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ