আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাই-বাদলকে কড়া বার্তা দিলেন ওবায়দুল কাদের

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জে আওয়ামীলীগ নেতাদের কড়াবার্তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । রবিবার ( ২৩ অক্টোবর ) ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন থেকে ওবায়দুল কাদের এ বার্তা দেন।

ওবায়দুল কাদের বলেন, ভালো কমিটি চাই। আমি যা বললাম আজকে এটা যেনো মাথায় থাকে। কে কি করেন আমি সবই জানি। সভাপতি ,সেক্রেটারী মাথা নাড়ছেন। পদ বাণিজ্যের কথা যেনো না শুনি। দেখে দেখে পকেটের লোক বানাবেন চলবে না। ঢাকা যাবেন নেত্রী কমিটি দেখবে এরপর নেত্রী আমাকে কমিটি অনুমোদনের নির্দেশ দেবেন। পয়সা খেয়ে কমিটি করবেন না। কিছু লোক আছে টাকা ছাড়া কিছুই বোঝে না। আমরা কিন্তু তদন্ত করবো। মাথা নাড়ছেন অনেকেই কে কি করেন সব জানি। আর করবেন না। ভালো হয়ে জান। নিজেদের সংশোধন করুন। শেখ হাসিনার মতো সৎ হতে চেষ্টা করুন। আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের সাথে বেইমানী করবেন না।

এসময় কৃষিমন্ত্রী ড.আঃ রাজ্জাক, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি শামীম ওসমান, মেয়র সেলিনা হায়াত আইভী, এমপি নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পাসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ