৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৩:৪৭

স্বাস্থ্যমন্ত্রী নিয়ে যা বললেন শামীম ওসমান

সাংসদ শামীম ওসমান বলেছেন, মাঝে মাঝে মনে হয় পেরে উঠি না। দম আটকে আসে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের ক্ষমতা বেশি হচ্ছে যারা সেখানে সাপ্লাই করে। সাপ্লায়ারস এবং ওষুধ কোম্পানি। মন্ত্রণালয় চালায় আর জণগনের কাছে সবশেষে জবাব আমাদের দিতে হয়। মঙ্গলবার বেসরকারি চ্যালেন আইয়ের ‘টু দ্যা পয়েন্ট’ নামক একটি অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি হাত জোর করে চিকিৎসার কথা বলেছি। এতে আমার লজ্জা নেই। কারণ আমি মানুষের জন্য কথা বলেছি। আমি আল্লাহর উপর ভরসা করি। আমি জানি আমাকে মরতে হবে। কিন্তু যারা চিকিৎসা ব্যবস্থা নিয়ে অবহেলা করছে তারা মনে করে যে করোনার পরে তারা মরবে না।

শামীম ওসমানের কথার প্রেক্ষিতে অনুষ্ঠানে সঞ্চালক সোমা প্রশ্ন করেন, স্বাস্থ্য মন্ত্রাণলয় যদি ওষুধ কোম্পানি আর ঠিকাদাররা চালায় তাহলে প্রশ্ন কিন্তু চলে যায় ওই একটা চেয়ারের দিকে, অর্থ্যাৎ স্বাস্থ্যমন্ত্রীর দিকে। তাহলে সেখানে তিনি দাঁড়িয়ে আত্মপক্ষ সমর্থন করতে পারেন? তাহলে তো তিনি নানান ধরণের অভিযোগের জায়গা থেকে ঝেড়ে উঠতে পারেন। সেটাও তিনি করেন না কেনো?
জবাবে শামীম ওসমান বলেন, আমি যদি তার জায়গায় থাকতাম অব্যশই আমি আপনার সব প্রশ্নের উত্তর দিতাম এবং জণগনকে সন্তুষ্ট করতাম। আর যদি আমি না পারতাম তাহলে আমি খোদা হাফেজ বলতাম। যদি আমার আত্মসম্মানবোধ থাকে।

স্পন্সরেড আর্টিকেলঃ