২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:০০

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদ এলাকায় গাড়ি চাপায় দুই পথচারী নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শনিবার এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের আব্দুল বারেকের স্ত্রী আমেনা (৫০) ও একই গ্রামের ফজলুল হকের স্ত্রী নুরজাহান বেগম (৫২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের আলী হোসেনের মেয়ে সিনথিয়ার সাথে পিরোজপুর গ্রামে মৃত মোজাম্মেল হকের ছেলে আল আমিনের বিয়ে হয়। বিয়পর পর নববধু সিনথিয়ার সঙ্গে বর আল আমিনের বাড়িতে অতিথি হয়ে আসেন তারা৷ সম্পর্কে তারা সিনথিয়ার নানী ও দাদী। শনিবার সকালে বরের বাড়ি থেকে পাশ্ববর্তী মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে দেখা করতে যান। দেখা শেষে পুনরায় নববধু সিনথিয়ার বরের বাড়িতে ফেরার পথে মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ি চাপায় দুজনেই ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে যান।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, সকালে অজ্ঞাত গাড়ি চাপায় দুজন নারী নিহত হবার খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে। অজ্ঞাত গাড়িটি ও তার চালকের খোঁজ করা হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ