১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ২:০৭

সোনারগাঁয়ে শীর্ষ ডাকাত সেন্টু গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁয়ের শীর্ষ ডাকাত মোঃ বাবুল হোসেন প্রামানিক ওরফে সেন্টু (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ২৩ জুন রাত আড়াই টায় দড়িকান্দি এলাকায় বাসে ডাকাতি করার চেষ্টাকালে তাকে গ্রেফতার করে মহা সড়কের ডিউটিরত সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার সঙ্গীয় ফোর্স । তার নামে সোনারগাঁ থানায় গ্রেপ্তারি পরোয়ানা আছে।

গ্রেফতারকৃত ডাকাত সোনারগায়ের লালপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্সের ছেলে।

পুলিশ জানিয়েছে , নারায়ণগঞ্জ জেলার শীর্ষ ডাকাত সেন্টু ২০১৫ সাল হইতে চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধকর্মের সাথে জড়িত হয়ে পড়ে। সে তার সহযোগী অন্যান্য ডাকাতদের নিয়ে ডাকাতির সিন্ডিকেট তৈরি করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি এবং ছিনতাই করে। এছাড়াও তারা সোনারগাঁ থানা এলাকাসহ আশেপাশের থানা এলাকায় বাড়িতে ডাকাতি করে।
তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী বিদেশ ফেরত যাত্রীদের টার্গেট করে সোনারগাঁ থানাধীন দড়িকান্দি এলাকায় সহ বিভিন্ন এলাকায় সড়কের পাশের গাছ কেটে রাস্তা অবরোধ করে । তারা বিদেশ ফেরত যাত্রীদের টাকা পয়সা এবং বিদেশ থেকে আনা মালামাল ডাকাতি করে নিয়ে যায়।সেন্টু ডাকাত গ্রেফতারের খবর পেয়ে স্থানীয় জনগণ সেন্টু ডাকাতের ব্যবহৃত মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়ে তাকে গণপিটুনি দেয়। গণপিটুনিতে সেন্টু ডাকাত আহত হয়।

গ্রেপ্তারকৃত সেন্টু ডাকাত এবং তার সহযোগীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় নতুন একটি মামলা হয়েছে। মামলা নং -২৭ (২৩.০৬.২১) । এর আগে তার নামে আরও ১৫ টি মামলা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতকে আদালতে প্রেরণ করা হয়েছে। বুধবার এসব তথ্য নিশ্চিত করেছে সোনারগাঁ থানা পুলিশ।

স্পন্সরেড আর্টিকেলঃ