২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:১০

সোনারগাঁয়ে বিদেশী মদ ও বিয়ারসহ গ্রেপ্তার ৪

সংবাদচর্চা রিপোর্ট:
সোনারগাঁয়ে র‌্যাব -১১ অভিযান চালিয়ে ২৩৯৭ ক্যান বিদেশী বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতরা হলেন মোঃ আমজাদ হোসেন (২৮), মোঃ ওয়াসিম (২৭), মোঃ সুজন (২৪) , মোঃ আলাল (২৪)। গত ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সোনারগাঁ মেঘনা ঘাট এলাকায় ঢাকা হতে চট্টগ্রাম অভিমুখী মহাসড়কে অভিযান পরিচালনা করে তাদের কে গ্রেফতার করা হয়।

এসময় ৯৫৮ ক্যান Royel Dutch Beer, ২৪০ ক্যান Carsberg Beer , ৯৫৯ ক্যান Black devil Beer, ২৪০ ক্যান Heineken Beer, বিদেশী মদ ৫৮ বোতল Jose Cuervo(Yellow) , ৩৪ বোতল Jose Cuervo (White) , ১০৫ বোতল Gilbey’s Wine , ১৯০ বোতল Chateau Tour Chapoux Wine এবং ৪৬ বোতল White Horse হুইস্কি উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ প্রাইভেটকার ও ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

রবিবার ( ৫ সেপ্টেম্বর) র‌্যাব-১১ ( সিপিএসসি, আদমজীনগর) এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার আইলাতুলি এলাকার মৃত আঃ গনির ছেলে, মোঃ ওয়াসিম শেরপুর সদর থানার দুছুরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে, মোঃ সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানার রানীগঞ্জ বাজার এলাকার মোঃ মজিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানার বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে বিয়ায় ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ আমজাদ হোসেন এর বিরুদ্ধে ইতোপূর্বে মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে ঢাকার বনানী থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ