আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে দুই মাদক পাচারকারী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁয়ে দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত পাচারকারীরা হলেন মোঃ ইকবাল খলিল (৩১), মোঃ ইয়াছিন আরাফাত (২৫)। গত ৫ আগস্ট সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট স্থাপন করে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় পণ্যবাহী একটি লরী তল্লাশী করে ১৫ কেজি গাঁজা , মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৯৮,৮০০/ টাকা উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি বড় লরী জব্দ করা হয়।

শুক্রবার ৬ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী লরীর হেলপার মোঃ ইকবাল খলিল চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানার খেজুরতলা এলাকার মৃত আলেক খাঁ এর ছেলে এবং লরী চালক মোঃ ইয়াছিন আরাফাত একই এলাকার মোঃ আঃ সাত্তার এর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্য পরিবহনের জন্য ব্যবহৃত লরীর চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব পদ্ধতিতে চট্টগ্রাম থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ