আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য হারুন রশিদকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গতকাল বুধবার ওই ইউপি সদস্য বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দি ইউনিয়নের পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য চরলাল গ্রামের বাসিন্দা হারুন রশিদের সঙ্গে প্রতিবেশী সজিব মিয়ার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার রাতে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে সজিব মিয়া, নিলয় মিয়া, মুক্তার হোসেন, ইসহাক মিয়া সহ ১০/১২ জনের একদল বাহিনী রামদা, ছোড়া, লাঠি ও লোহার রড সহ দেশীয় অস্ত্র নিয়ে পূর্বকল্পিতভাবে বাংলাবাজারে ইউপি সদস্য হারুন রশিদের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করে হাতের আঙ্গুল কর্তন করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহত ইউপি সদস্যকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ইউপি সদস্য হারুন রশিদ জানান, পূর্ব শত্রুতার জের ধরে সজিব মিয়া ও তার সহযোগীরা আমার উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে হাতের আঙ্গুল কর্তন করে। অপরদিকে সজিব মিয়া ও নিলয় মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তারা হামলার ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ