আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সেলিম ওসমানের কথা মানছে না

সংবাদচর্চা রিপোর্ট

জাতীয় পার্টির দাপুটে সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি পার্টির প্রেসিডিয়াম সদস্য। শহরে তিনি অনেকের কাছে বড় মিয়া হিসেবে পরিচিত। তার কথা অনেকেই রাখার চেষ্টা করেন। তার অনুগতরা তাকে খুব সম্মান করেন। দলীয় সুত্রের খবর নারায়ণগঞ্জ জাতীয় পার্টির নেতাকর্মীরা তার কথায় উঠে বসে। কিন্তু নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে হঠাৎ তার কথা মানছে না পার্টির কিছু নেতাকর্মী। তা নিয়ে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে।

গেল অক্টোবরে সেলিম ওসমান এক অনুষ্ঠানে বলেছিলেন আমাদের কোনো উপায় নেই। মাননীয় প্রধানমন্ত্রী যদি কাউকে নমিনেশন দেয় আমি যে দল করি না কেন, তাকে আমার সমর্থন করতেই হবে। এখন মাননীয় প্রধানমন্ত্রী যদি ভুল করেন সেটাও আমাদের মেনে নিতে হবে।

সম্প্রতি তিনি সেই কথার পুনব্যক্ত করেছেন। এবার সিটি নির্বাচনে তিনি মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভীকে সমর্থনের কথা জানিয়েছেন। তার কথা তার কর্মীরা মানছে না। তারা নৌকাকে সমর্থন না করার পক্ষে। এখন প্রশ্ন হচ্ছে সেলিম ওসমান কি কর্মীদের কাছে দুর্বল নাকি আইভীকে ঠেকাতে তার নয়া কৌশল । তা নিয়ে নগরবাসীর নানা মত- কেউ বলছে নৌকার পক্ষে কাজ করতে এখনো সেলিম ওসমান তার অনুগতদের কিছু জানাননি । তাই তারা অন্যদিকে ঝুকছেন।

এব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি আকরাম আলী শাহীন গণমাধ্যমকে বলেন, যদিও আমাদের নেতা সেলিম ওসমান সাহেব এই নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির কোনো প্রার্থী দেননি , যেটা আইভীর জন্য উপকার হয়েছে। তারপরও আমাদের কর্মীরা পক্ষ ছাড়াই নির্বাচনে অংশ নিচ্ছে এবং তারা ইচ্ছা মতো যাকে খুশি তাকে সমর্থন দিচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ