৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, দুপুর ১:৪৪

সুকশী জুয়ার আস্তানায় র‌্যাবের অভিযান

সংবাদ বিজ্ঞপ্তি:

র‌্যাব-১১ (সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ) এর একটি আভিযানিক দল ঢাকার ডেমরা থানার সুকশী এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় ১০ জুন রাত দেড়টায় অভিযান চালিয়েছে।

অভিযানে ১২ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। নগদ ১৪ হাজার ২৮০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ সাহাবুদ্দিন (৩২), মোঃ হাবিব (৩২), ইউনুস মিয়া (২৮), মোঃ মনির হোসেন জসিম (৩০), মোঃ হৃদয় (২৪), মোঃ আল-আমিন (৪০), কালা চাঁন (৩২), ওয়াহেদুল প্রকাশ মতিন (৩৪), মোঃ লিটন মিয়া (৩৫), মোঃ ইলিয়াস মিয়া (৩৫), গোপাল বৈদ্য (৩২) , মোঃ জামাল মিয়া (৩০)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত অবৈধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ