৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৭:৩৭

সিদ্ধিরগঞ্জে ৫ জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় এক জুয়ার আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। অভিযানে ৫ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ ফরিদ হোসেন (৩৯), আতিক বাহাদুর (২৮), মোঃ মিলন ওরফে ইমন (২৯), আলাউদ্দিন আল রোমান (৪০) , মোঃ মেহেদী হাসান ওরফে ইব্রাহিম (২৮)। গত ৩০ জুলাই রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরাঞ্জামাদি ও জুয়া খেলার নগদ ৯,৭০০/- টাকা জব্দ করা হয়।

শনিবার ( ৩১ জুলাই) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ