৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ৪:০০

সিদ্ধিরগঞ্জে ২ মোটরসাইকেল ছিনতাইকারীর দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক:

গত ৪ মে নারায়ণগঞ্জে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় আটক ৪ জন ছিনতাইকারীর মধ্যে ২ জন আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

যারা জবানবন্দি দিয়েছেন তারা হলেন , রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকার দুলাল ভূঁইয়ার ছেলে মো. সজীব ভূঁইয়া (মঞ্জুর বাড়ির ভাড়াটিয়া), সিদ্ধিরগঞ্জের আক্কাস আলীর ছেলে মো. রোমান।
বৃহস্পতিবার ( ২০ মে) নারায়ণগঞ্জ জেলা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নাম্বার -১১, তারিখ ০৫/০৫/২০২১।

প্রসঙ্গত গত ৪ মে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাগপাড়া থেকে ৪ জনকে আটক করা হয়। এ সময় ছিনতাই করা একটি মোটরসাইকেল ও ২১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন- রূপগঞ্জের দুলাল ভূঁইয়ার ছেলে মো. সজীব ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জের আক্কাস আলীর ছেলে মো. রোমান, একই এলাকার ইয়াসিনের ছেলে মো. জাহিদ ও নূর উদ্দিনের ছেলে আল-আমিন।

ডিবি পুলিশ জানিয়েছে ,চাঁদপুরের ফরিদগঞ্জের বাসিন্দা শামসুল হক মিজি মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তার বন্ধুর বাসায় বেড়াতে আসেন। এ সময় ডিবি পুলিশ পরিচয়ে ওই চার যুবক তাকে আটকে রেখে একটি মোটরসাইকেল, ২১ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।
অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল। ওই ঘটনায় ভুক্তভোগী শামসুল হক মিজি আটককৃত চারজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ