৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৪০

সিদ্ধিরগঞ্জে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় গত ৯ আগস্ট মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি পিকআপ তল্লাশী করে ২৪ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ শরিফুল ইসলাম (৩০),জনি বেপারী (২০)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ জব্দ করা হয়।
মঙ্গলবার ১০ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী পিকআপের চালক মোঃ শরিফুল ইসলাম মানিকগঞ্জ জেলার ঘিউর থানার মোগরভাঙ্গা এলাকার মোঃ এনামুল হক এর ছেলে এবং হেলপার জনি বেপারী মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার পাইকপাড়া এলাকার আক্কাস বেপারীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী পিকআপের চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ