৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, বিকাল ৪:২১

সিদ্ধিরগঞ্জে ১০ জুয়াড়ি গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পশ্চিমপাড়া এলাকাস্থ আবুল কালাম প্রধান এর ৩য়-তলাবিল্ডিং এর নিচ তলার ফ্লাটের ভিতরে জুয়ার আস্তানায় অভিযান চালিয়েছে র‌্যাব-১১ ।

অভিযানে ১০ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রাজু (৪০), মোঃ কাওসার হোসেন (৩৮), জসিম উদ্দিন (৩৩), মোঃ সেলিম মন্ডল (৫০), মোক্তার (৩৮), মোঃ পিয়ার আলী (৫০), মোঃ মনির হোসেন (৪৫), বাবুল (৩৮), মোঃ ইমরান (৩৫) , মোঃ সামছুদ্দিন (৩৮)। গত ৩০ এপ্রিল রাত ৩ টায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে নগদ ১ লক্ষ ১৯ হাজার ৫৯১ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শুক্রবার র‌্যাব- এর এএসপি (আদমজীনগর) প্রণব কুমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকাস্থ আবুল কালাম প্রধান এর ৩য়-তলাবিল্ডিং এর নিচ তলার ফ্লাটের দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি মিজমিজি পশ্চিমপাড়া এলাকাস্থ আবুল কালাম প্রধানের ৩য়-তলাবিল্ডিং এর নিচ তলার ফ্লাটের প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ