১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ভোর ৫:৩৭

সিদ্ধিরগঞ্জে সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি,গ্রেফতার ২

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে ০২ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব -১১ ।

রবিবার (১৬ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ সিপিএসসি এর অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ সাজ্জাদ হোসেন (২২) , মোঃ আনোয়ার হোসেন(৩০) । এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ৪ হাজার ৫ শ টাকা উদ্ধার করা হয়। রবিবার বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক সিএনজি প্রতি দৈনিক ৫০/- থেকে ৬০/- টাকা এবং মাসিক সিএনজি প্রতি ৪০০/- টাকা করে অবৈধ ভাবে চাঁদা আদায় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পরষ্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধ ভাবে সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে সিএনজি চালকরা অতিষ্ঠ। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।##

স্পন্সরেড আর্টিকেলঃ