আজ বৃহস্পতিবার, ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে মো: আবু সফিয়ান (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বনভোজনে যাওয়া একটি বাসের যাত্রীরা গত বুধবার রাত সাড়ে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় পিডিকে প্রেট্রোল পাম্পের সামনে এঘটনা ঘটায়। বাসটি আটক করেছে পুলিশ।

নিহত আবু সুফিয়ান সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া বড়বাড়ী পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে।

এঘটনায় নিহতের চাচা মো: জজ মিয়া (৪৮) বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

এজাহার সূত্রে জানা গেছে, সাইনবোর্ড থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলের আবু সুফিয়ান। তখন বনভোজনে যাওয়া যাত্রী বহনকারী (ঢাকা মেট্রো-ব-১৪-৪৬৪৯)সি.ডি.এম ট্রাভেলস এর একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তখন আবু সফিয়ান বাসটি থামায়। এসময় বাস থেকে বিশ পচিশজন যাত্রী নিচে নেমে তাকে এলোপাথারি মারধর ও পা দিয়ে গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। আশপাশের লোকজন ছুটে এসে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ায়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসসহ চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে যায়। তবে রাতেই পুলিশ চালক ও হেলপারকে ছেড়ে দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি তদন্ত মো: সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের সানাক্ত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছ হস্তান্তরের প্রস্তুতি প্রক্রিয়াধিন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ