৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৪:০৫

সিদ্ধিরগঞ্জে মুক্তিনগর কবরস্থান কমিটির মত বিনিময়


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি


সিদ্ধিরগঞ্জে মুক্তিনগর কবরস্থান সম্প্রসারণে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) সকালে মুক্তিনগর এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতে উক্ত সভা সম্পন্ন হয়। এসময় নাসিক ৩নং ওয়ার্ডস্থ মুক্তিনগর কবরস্থানের সম্প্রসারণে আলোচনা ও মত বিনিময় হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজালাল বাদল।

সভায় সভাপত্বিত করেন সভাপতি হাজী মোঃ জামাল উদ্দিন খাঁন এবং বীর মুক্তিযোদ্ধা আলহাজ কাজী আবু জাফর মোঃ টিপু’র সঞ্চালনায় সভা পরিচালনা করেন মুক্তিনগর কবরস্থান কমিটির সহ-সভাপতি হাজী জিয়াউল হক।

এসময় কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, মুক্তিনগর এলাকার জনগণের ভোটে নির্বাচিত। আমি আপনাদের সন্তান হিসেবে পর পর দুই বার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। সন্তান হিসেবে আমি এলাকার দায়িত্ব পালন করছি। আমি যেন সকল কাজ সফলভাবে সম্পন্ন করতে পারি, সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। এসময় মুক্তিনগর কবরস্থানের সম্প্রসারণের জন্য জমি ক্রয় করার জন্য তিনি তার সর্বোচ্চ আর্থিক সহযোগিতা করার আশ^াস দেন।

মুক্তিনগর কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, হাজার হাজার লোকের বসবাস মুক্তিনগর এলাকায়। আমাদের নিজস্ব অর্থায়ানে প্রথম কবরস্থানের জন্য জমি কেনা হচ্ছে। এলাকার সকলের সহযোগীতায় মুক্তিনগর কবরস্থান সম্প্রসারণের কাজ দ্রুত সম্পন্ন হবে ইনশা আল্লাহ এবং খুব দ্রুত আমরা আমাদের কাঙ্খিত ফলাফল অর্জন করতে সক্ষম হবো। এজন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, হাজী কে.এ মোতালেব, হাজী মজিবুল হক পাটোয়ারী, মোঃ আব্দুল লতিফ, যুগ্ম সম্পাদক হাজী মোঃ ওয়ালী উল্লাহ পাটোয়ারী, সহ সম্পাদক সাংবাদিক মোঃ শাহাদাত হোসেন স্বপন, অর্থ সম্পাদক মোঃ শামসুল আলম, প্রচার সম্পাদক মোঃ রিপন, মোঃ শাহ আলম, সদস্য মোঃ আবুল বাসার পাটোয়ারী, উপদেষ্টা আবুল কালাম মাষ্টার, মাওলানা এ.এস.এম ইদ্রিস, হাজী আব্দুল মান্নান, প্রকৌশলী আব্দুল মান্নান প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ