২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার, রাত ৮:৪৯
বিজ্ঞাপন

সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট মরহুম জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মে) মিজমিজি পাইনাদী গাজী ভবন এলকায় এ মাহফিল অনুষ্ঠিত হয়।

নাসিক ১ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক গাজী মনির হোসেনের সভাপতিত্বে এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আবদুল হাই রাজু, মনিরুল ইসলাম রবি ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা মমিনুর রহমান বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাস ভূঁইয়া, মহনগর ছাত্রদল নেতা জুয়েল রানা, ১ নং ওয়ার্ড যুবদল সভাপতি নূর উদ্দিন নূরু, যুবদল নেতা জিয়া, জুবায়ের, মানিক, শাকিল, গাজী মাসুম, গাজী স্বপনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভায় জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখা হয়। দেশের স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমানের ভুমিকা ও রাষ্ট্রপরিচালনার দক্ষতার বিষয় তুলে ধরা হয়। পরিশেষে মরহুম জিয়াউর রহমান ও তার পরিবারের সদস্য এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার মরহুম বিএনপি নেতাকর্মীদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দেশ ও জাতীর কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত শেষে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।েএসএমআর