২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ৩:০৩

সিদ্ধিরগঞ্জে জাল নোটসহ প্রতারক গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ২নং ঢাকেশ্বরী এলাকায় জাল টাকা বিতরণ করার দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব- ১১ । গ্রেফতারকৃত আসামী হলেন মোঃ সোহেল হোসেন ওরফে রুবেল (৩২)। গত ১২ ফেব্রুয়ারি রাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১ হাজার টাকা মূল্যের ১০১টি এবং ৫শত টাকা মূল্যের ২টি জাল নোটসহ মোট ১ লাখ ২ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়।

শনিবার ১৩ ফেব্রুয়ারি র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ সোহেল হোসেন ওরফে রুবেল(৩২) ভোলা জেলার দৌলতখাঁ থানাধীন চরপাতা এলাকার মোঃ বেলায়েত হোসেন এর ছেলে। দীর্ঘদিন যাবৎ সে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল। র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করা এই ব্যক্তির উপর গোয়েন্দা নজরদারী করে ঘটনার সত্যতা পায়। অতঃপর গত ১২ ফেব্রুয়ারি রাত ০৮.৩০ ঘটিকার সময় সিদ্ধিরগঞ্জ থানাধীন ২নং ঢাকেশ্বরী এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা বিতরণকালে নোট উদ্ধারসহ আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ জাল টাকা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশ পাশের এলাকায় বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ