Wednesday , August 15 2018

সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতিসভা

সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১২ আগষ্ট) সকাল ১০টায় নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল এলাকাস্থ রজ্জবআলী সুপার মার্কেটের খানা পিনা রেস্টুরেন্টে এ প্রস্তুতিমূলক সভাটি অনুষ্ঠিত হয়।
নাসিক ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে উক্ত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল লতিক, আওয়ামী হকার্সলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লিয়াকত হোসেন খান রনি, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারন সম্পাদক হাজী সালাউদ্দিন, আওয়ামীলীগ নেতা ময়নাল হোসেন ভুঁইয়া ও জেলা তাঁতীলীগের সহ-সভাপতি ডা. হুমায়ুন কবির।
সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসটি সুন্দর ভাবে পালনের উদ্দেশ্যে নেতাকর্মীদের সাথে আলোচনা করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা এস এম মোতালিব, শ্রমিক নেতা এস এম মাসুদ রানা, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সাধারন সম্পাদক মো: ফারুক, দুলাল মিয়া, আহমদ আলী, নজরুল ইসলাম ও মালেক বয়াতীসহ নেতাকর্মী প্রমূখ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *