১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ২:১০

সিদ্ধিরগঞ্জে চোরাই চক্রের ২ সদস্য গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জে জ্বালানী তেল চোরাই চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ বাহাউদ্দিন ওরফে বাতেন (৪৮) , মোঃ আঃ সাত্তার ওরফে সোহাগ (৩৮)।

গত ২৪ জুন রাত ১ টায় চিটাগাং রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় সাড়ে ১৩ হাজার লিটার চোরাই জ্বালানী তেলের উপজাত পেট্রোলিয়াম জাতীয় পদার্থ ন্যাপথা ও ১টি ট্যাংক লরী জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি , আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, চোরাই জ্বালানী তেলের উপজাত পেট্রোলিয়াম জাতীয় পদার্থ ন্যাপথা পরিবহনের বৈধ কাগজপত্র দেখতে চাইলে গ্রেফতারকৃত আসামীরা কোন কাগজপত্র দেখাতে পারে নি। পরবর্তীতে নিবিড় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে, তারা সংঘবদ্ধ তেল চোরাই চক্রের সক্রিয় সদস্য। ড্রাইভার ও হেলপার পেশার ছদ্মবেশ ধারন করে দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে তারা দেশের বিভিন্ন স্থান হতে অসাধু উপায়ে ক্যামিকেল কোম্পানীতে ব্যবহৃত জ্বালানী তেলের উপজাত পেট্রোলিয়াম জাতীয় পদার্থ ন্যাপথা সংগ্রহ করে এবং আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলার পেট্রোলিয়াম পাম্পগুলোতে সরাবরাহ করে আসছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ