৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, দুপুর ২:৪৭

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক দুইটি অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৮ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জের মোঃ উজ্জল হোসেন (১৯) , পটুয়াখালীর মোঃ রনি (১৯), মোঃ কালাম হোসেন (১৯) , মোঃ আলমগীর হোসেন (১৯) , নাটোরের মোঃ ইমন হোসেন (১৮) , এছাড়া অপ্রাপ্ত বয়স্ক ৩ জন।

২৭ মে রাত পৌনে ২ টায় এবং ভোর ৫ টায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি ১টি, চাকু ২টি, লোহার দন্ড ১টি, বৈদ্যুতিক তার ১টি উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১১ এর সিনিঃ এএসপি (সিপিএসসি আদমজীনগর) প্রণব কুমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয়।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ