২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:২২

সিদ্ধিরগঞ্জে আসামি ছিনতাইঃ পলাতক আক্তার , কারাগারে রানা

সংবাদচর্চা রিপোর্টঃ

সিদ্ধিরগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এখনও পলাতক আসামি আক্তার হোসেন। অন্যদিকে তার সহযোগী কথিত পুলিশের সোর্স রানাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

সোমবার সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদের আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন। বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

এর আগে, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আক্তার হোসেন ও পুলিশের সোর্স হিসেবে পরিচিত রানাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের একটি দল। পরে আক্তারের সহযোগীরা তাদের উপর ইটপাটকেল ছুড়ে হামলা চালিয়ে আক্তারকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাহী জাহান আহত হয়েছেন বলেও খবর পাওয়া গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে জানা যায়, পালিয়ে যাওয়া ওই ব্যক্তির নাম আক্তার হোসেন। সে মাদক ব্যবসায়ী কানা আক্তার বলে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১৪টি মামলা রয়েছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সামছুল আলম সংবাদচর্চাকে বলেন, পলাতক আসামি আক্তারকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। মাদক আইনে ও সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, যেকোনমূল্যে তাকে আটক করে আইনের হাতে সোপর্দ করে দেবো। তার নামে আরও মামলা রয়েছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশের সোর্স সম্পর্কে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, আমাদের থানায় রানা নামে তথা সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের কোন সোর্স নেই। পলাতক ওই আসামির নামে সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি মামলা দায়ের হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ