আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে আইভী , ট্যাক্স বাড়াইনি

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী বলেছেন, কোন ট্যাক্স বাড়ানো হয়নি, আমি কোন ট্যাক্স বাড়াই নাই। আমি যদি ট্যাক্স বাড়াতাম, তাহলে তো ৫ বছরে মানুষ বলতো। এসব বলে মানুষকে বোকা বানানো যাবে না। যেটা ট্যাক্স, সেটা মানুষ দিচ্ছে এবং আরামসে দিচ্ছে। হঠাৎ উনি (তৈমূর) এসে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছে। এটা কারো জন্যই কাম্য না।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন নৌকার প্রার্থী আইভী।

এর আগে বিকেলে তিনি সিদ্ধিরগঞ্জের ৮ নং ওয়ার্ডে প্রচারণায় আসেন। সেখানে আগে থেকে তার লোকজনদের ফুল দিয়ে ছিটানোর জন্য প্রস্তুত রাখা হয়। সেলিনা হায়াৎ আইভী গেলে সেসব ফুল ছিটিয়ে তাকে স্বাগত জানায় নেতাকর্মীরা।
গত নির্বাচনেও প্রতিটি প্রচারণাস্থলে আগে থেকেই ফুল পাঠিয়ে প্রস্তুত করে রাখতেন আইভীর নেতাকর্মীরা। পরে প্রচারণাস্থলে আইভী আসলেই তারা সেই ফুল ছিটাতেন। এবারো আগের মতই ফুল ছিটিয়ে প্রচারণা করছেন আইভী।
প্রচারণায় কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে সেলিনা হায়াৎ আইভী বলেন, কেমন সারা পাচ্ছি, সেটা আপনারা নিজেরাইতো দেখতে পাচ্ছেন। আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রচারণা শুরু করেছি, আশাকরি নৌকা এবার পাশ করবে।
আচরণবিধি লংঘনের অভিযোগ নিয়ে প্রশ্ন করা হলে সেলিনা হায়াৎ আইভী বলেন, সেটা আমার দলীয় প্রোগ্রাম ছিল, সেখানে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলাম। আমি সেখানে বঙ্গবন্ধুর কথা বলেছি, দলের কথা বলেছি। তারপরেও আমাকে শোকজ করা হয়েছে, আমি নির্বাচন কমিশনের প্রতি সম্মান রেখে জবাব দিবো।

শামীম ওসমান প্রসঙ্গে প্রশ্ন করলে আইভী বলেন, আমাকে সহযোগীতা করা ছাড়া উনার (শামীম ওসমান) কোন উপায় নেই, কারণ উনারও শেষ ঠিকানা নৌকা, আমারও শেষ ঠিকানা নৌকা। যারা প্রকৃত আওয়ামী লীগ করে, তারা নৌকার বিরুদ্ধে যেতে পারবে না।

এসময় মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গির আলম, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুহুল আমিনসহ স্থানীয়রা।

স্পন্সরেড আর্টিকেলঃ